সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

bangladesh-cricket-victory-india.jpg

লেখক ডট কমের অভিনন্দন সাবাশ বাংলাদেশ

এ খেলায় বাংলাদেশের উল্লেখযোগ্য সাফল্য হচ্ছে মুস্তাফিজুর রহমানকে দলভূক্ত করা, আর মুস্তাফিজের সাফল্য হচ্ছে ডেবু ম্যাচেই বৈচিত্রপূর্ণ বোলিং এ্যাকশনের মাধ্যমে দশ ওভার বল করে পঞ্চাশ রানের বিণিময়ে পাঁচ-পাঁচটি উইকেট শিকার

সাবাশ বাংলাদেশ! জা এন জি আইসক্রীম ক্রিকেট সিরিজ ২০১৫'র একদিনের সীমিত ওভারের খেলা গতকাল ১৮ তারিখে মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে। শক্তিশালী ভারতের বিরুদ্ধে তিন ম্যাচ সিরিজের প্রথম খেলায় বাংলাদেশ রিয়েলী 'রিয়েল টাইগারের' মত দাপটের সাথে খেলেই বিজয় ছিনিয়ে নিয়েছে। এ খেলায় বাংলাদেশের উল্লেখযোগ্য সাফল্য হচ্ছে মুস্তাফিজুর রহমানকে দলভূক্ত করা, আর মুস্তাফিজের সাফল্য হচ্ছে ডেবু ম্যাচেই বৈচিত্রপূর্ণ বোলিং এ্যাকশনের মাধ্যমে দশ ওভার বল করে পঞ্চাশ রানের বিণিময়ে পাঁচ-পাঁচটি উইকেট শিকার করে ম্যান অব দি ম্যাচ হওয়ার গৌরব অর্জন করে ম্যাচটিকে স্মৃতির পাতায় স্মরণীয় করে রাখা।

বৃষ্টির বাধা ডিঙ্গিয়ে বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং সর্ব বিষয়েই বাংলাদেশ ভাল করেই বিজয় ছিনিয়ে নিয়েছে। বাকী রইল আর দু’টো ম্যাচ, আমরা আশা করব বাংলাদেশ ভাল খেলেই সিরিজ জিতবে। আমরা বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্যে গর্বিত, সর্ব অবস্থায় তাদের পাশে আছি এবং থাকব। সিরিজের প্রথম ম্যাচে চমৎকার বিজয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে লেখক ডট কমের পক্ষ থেকে অভিনন্দন! সাবাশ বাংলাদেশ!


এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

Bangladesh, Cricket, India, win, mustafizur, victory, tiger, smashing