সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

rubel-injuri-replace-hassan.jpg

ইনজুরি দ্বিতীয় টেস্টে মাঠে নামা হচ্ছে না রুবেল হোসেনের

রুবেলের পরিবর্তে অন্য এক ক্রিকেটারকে পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামাবে বিসিবি টাইগার স্কোয়াডে; ফিরলেন বিশ্বরেকর্ড করা সেই ক্রিকেটার!

পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে মাঠে নামা হচ্ছে না রুবেল হোসেনের। ইনজুরি কাল হয়ে দাঁড়িয়েছে তার। সুস্থ হয়ে ওঠার জন্য তাকে খানিকটা সময় নিতে হবে।

রুবেলের পরিবর্তে অন্য এক ক্রিকেটারকে পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামাবে বিসিবি। বিসিবি সূত্রে জানা যায়, পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে রঙ্গিন জার্সি গায়ে জাতীয় স্টেডিয়াম তথা মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে খেলতে নামা আবুল হোসেনকে শেষ টেস্টে মাঠে নামাচ্ছে বিসিবি।

তবে আবুলের বোলিং তেমন ভালো নয়। পাকিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ছিলেন আবুল। আবুল সে সময় ৫ ওভার বল করে দেন ৪২ রান। পরে সাকিব আর তার হাতে বল তুলে দেয়নি। সেদিন কোনো উইকেটের দেখাও পাননি তিনি। এখন টেস্টে তিনি করেন সেটিই দেখার বিষয়।

তবে নিজের অভিষেকের টেস্ট ম্যাচে একটি রঙ্গিন স্মৃতি রয়েছে তার। আর সেটি হলো ১০ নম্বরে ব্যাট করে সেঞ্চুরি করার। ২০১২ সালে এ বিশ্বরেকর্ড করেন তিনি। যেটা ছিল অবিশ্বাস্য। কেননা এর মাধ্যমে ক্রিকেটের ১২৮ বছরের ইতিহাসে হামাগুড়ি দিয়েছেন আবুল হোসেন।

এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

Rubel, Abul, Hasan, Cricket, test, Squad, Bangladesh, pakistan