সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

bpl-ticket-2015.jpg

তৃতীয় আসর বিপিএল এর টিকেট কিনুন অনলাইনে

২২ নভেম্বর থেকে শুরু হয়ে ১৫ ডিসেম্বর ফাইনাল খেলার মধ্য দিয়ে আসরটি শেষ হবে। সবগুলো খেলা দেখাবে চ্যানেল নাইন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর তৃতীয় আসরের জন্য অপেক্ষার প্রহর গুণছে সকলেই। ২০ নভেম্বর জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আসরটির উদ্বোধন হতে যাচ্ছে। ২২ নভেম্বর টুর্নামেন্টের প্রথম আসর শুরু হবে দুপুর দুইটায়। সূচনা ম্যাচটি হবে রংপুর রাইডার্স ও চিটাগাং ভাইকিংসের মাঝে। ঐদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে অপর ম্যাচে খেলবে ঢাকা ডিনামাইটস ও কুমিল্লা ভিকটোরিয়ানস।

তৃতীয় আসরের খেলা হবে ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে। এ বছর মোট ছয়টি দল অংশ নিচ্ছে। দলগুলো ও তাদের মালিকের নাম হচ্ছে:
  • ঢাকা ডিনামাইটস - বেক্সিমকো গ্রুপ,
  • চিটাগাং ভাইকিংকস - ডিবিএল গ্রুপ,
  • বরিশাল বুলস - এক্সিওম গ্রুপ,
  • রংপুর রাইডার্স - আই স্পোর্টস লিমিটেড,
  • সিলেট সুপারস্টারস - আলিফ গ্রুপ এবং
  • কুমিল্লা ভিকটোরিয়ানস - রয়েল স্পোর্টিং লিমিটেড।
২২ নভেম্বর থেকে শুরু হয়ে ১৫ ডিসেম্বর ফাইনাল খেলার মধ্য দিয়ে আসরটি শেষ হবে। সবগুলো খেলা দেখাবে চ্যানেল নাইন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানায়, বিপিএল এর টিকেট পাওয়া যাচ্ছে অনলাইনে। অনলাইনে বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্ট ও মোবাইল ফোনের মাধ্যমে টাকা পরিশোধ করা যাবে। উদ্বোধনী অনুষ্ঠান ও খেলার টিকেট ক্রয় করতে এই লিংকটিতে প্রবেশ করুন।

প্রসঙ্গত, ২০১২ সালে বিপিএল এর প্রথম আসর অনুষ্ঠিত হয়েছিল। ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত সে আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা গ্লাডিয়েটার্স।

এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

বিপিএল, ক্রিকেট, বাংলাদেশ, তৃতীয়, আসর, জমজমাট, টিকেট, খেলা, টি২০